Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি নেতা সাবেক মন্ত্রী ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া আইসিইউতে

দেবীদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ৭:৩২ পিএম

কুমিল্লার কৃতি সন্তান বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও সাবেক মন্ত্রী আলহাজ্ব ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া গুরতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তাকে রাজধানী ঢাকার ধানমন্ডির ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালের আইসিইউতে নিওরোলজিস্ট অধ্যাপক ডা. আবদুল হাইয়ের অধীনে চিকিৎসাধীন রয়েছেন। তার ফুসফুসে ইনফেকশন ধরা পড়েছে। শ্বাসকষ্ট বেড়ে গেছে। তবে করোনা পরীক্ষায় নেগেটিভ এসেছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় একটু ভালোর দিকে বলে জানিয়েছেন মুরাদনগর উপজেলার চাপিতলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশীদ ভুইয়া। তিনি দৈনিক ইনকিলাবকে বলেন, ‘উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস বেড়ে যাওয়ায় স্যারকে মঙ্গলবার সন্ধ্যায় হাসপাতালে ভর্তি করা হয়। এখন তিনি আইসিইউতে আছেন। তার অবস্থা স্থিতিশীল। স্যারের সহধর্মিণী অধ্যাপক শাহিদা রফিকসহ পরিবারের সদস্যরা দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন’।
জানা যায়, দীর্ঘদিন ধরেই অসুস্থ আলহাজ্ব ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া। এর আগে তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হয়। কিছুটা সুস্থবোধ করায় করোনা কালীন সময়ে বিএনপির স্থায়ী কমিটির ভার্চুয়াল বৈঠক গুলোতেও অংশ নেন তিনি। তবে অসুস্থতার কারণে একাদশ সংসদ নির্বাচনে অংশগগ্রহণ করেননি তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ