Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলামেইলের মালিক ভারপ্রাপ্ত সম্পাদকসহ ৪ জনের নামে আইসিটি আইনে মামলা

প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ভূয়া খবর প্রকাশের জেরে অনলাইন নিউজপোর্টাল বাংলামেইল এর মালিক ও ভারপ্রাপ্ত সম্পাদকসহ ৪ জনের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে (আইসিটি অ্যাক্ট) মামলা করেছে র‌্যাব। গতকাল সোমবার দুপুরে রাজধানীর পল্টন থানায় এই মামলা দায়ের করা হয়।
আসামিদের মধ্যে রয়েছেন নিউজ পোর্টালটির মালিক ফজলুল আজিম, ভারপ্রাপ্ত সম্পাদক মো. সাহাদাত উল্যাহ খান, নির্বাহী সম্পাদক মাকসুদুল হায়দার চৌধুরী ও সহ-সম্পাদক প্রান্ত পলাশ। ফজলুল আজিম ছাড়া বাকি ৩ জন বর্তমানে র‌্যাব-৩ এর কার্যালয়ে আটক রয়েছেন।
র‌্যাব-৩ এর কমান্ডিং অফিসার (সিও) খন্দকার সরোয়ার আলম মামলার বিষয়টি নিশ্চিত করে সংবাদমাধ্যমকে বলেন, ভূয়া খবর প্রকাশের কারণে আটক তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে তদন্তের স্বার্থে এখনই এ বিষয়ে বেশি কিছু বলা যাচ্ছে না।
এদিকে গতকাল সরকারের এক তথ্য বিবরণীতে বলা হয়, সরকার অনলাইন গণমাধ্যম বাংলামেইল ২৪ ডটকম এর সম্পাদকসহ নয়জন সাংবাদিকদের অ্যাক্রিডিটেশন কার্ড বাতিল করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলামেইলের মালিক ভারপ্রাপ্ত সম্পাদকসহ ৪ জনের নামে আইসিটি আইনে মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ