Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

৩৫০ কোটির সিনেমায় সালমান-ক্যাটরিনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২০, ৯:৫৫ এএম

বি টাউনের বহুল চর্চিত জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এই জুটির নতুন সিনেমার জন্য অধীর আগ্রহে বসে থাকেন ভক্ত-অনুরাগীরা। অভিনয় তো বটেই, তাদের দু'জনের অনস্ক্রিন রোমান্সে মুগ্ধ সিনেপ্রেমীরা। এবার ফের জুটি বাঁধতে চলেছেন সালমান-ক্যাটরিনা।

জনপ্রিয় ফ্রাঞ্চাইজি টাইগার সিরিজের তৃতীয় কিস্তির সিনেমা 'টাইগার থ্রি' নির্মাণ করতে যাচ্ছে প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। এতে বরাবরের মতোই জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হবেন সালমান-ক্যাটরিনা। আর সবকিছু ঠিক থাকলে সিনেমাটি পরিচালনা করবেন মনীষ শর্মা।

এবার জানা গেল, অ্যাকশন ঘরানোর এই সিনেমাটির বাজেট ধরা হয়েছে ৩৫০ কোটি টাকা। এর মধ্যে ২০০-২২০ কোটি ব্যয় হবে সিনেমা নির্মাণে এবং প্রচার-প্রচারণা সহ বিভিন্ন কাজে ২০-২৫ কোটি টাকা। আর এতে অভিনয়ের জন্য সালমান পারিশ্রমিক নিবেন ১০০ কোটি টাকা। যদি এই খবরটি সত্যি হয় তাহলে বলিউডে নতুন ইতিহাস সৃষ্টি হতে যাচ্ছে। কেননা এই প্রথমবার কোনো হিন্দি সিনেমা নির্মাণের জন্য এত মোটা অংকের টাকা ব্যয় করা হবে।

আগামী ২৭ সেপ্টেম্বর প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের ৫০তম জন্মবার্ষিকী। বিশেষ এই দিনটি উপলক্ষে একটি মেগা প্রজেক্টের ঘোষণা দিবেন সংস্থার কর্ণধার আদিত্য চোপড়া। আর এদিনই সালমান-ক্যাটরিনা জুটির 'টাইগার থ্রি'র আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে বলেও শোনা যাচ্ছে।

প্রসঙ্গত, টিভি রিয়্যালিটি শো 'বিগ বস' নিয়ে ব্যস্ত রয়েছেন সালমান খান। এর শুটিং শেষ করেই অক্টোবরের প্রথম সপ্তাহে 'রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই'-এর সেটে যোগ দিবেন ভাইজান। অন্যদিকে হরর-কমেডি ধাঁচের সিনেমা 'ফোন ভূত'-এ দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।



 

Show all comments
  • Norul amin ১২ সেপ্টেম্বর, ২০২০, ১০:১৪ পিএম says : 0
    nice
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৭ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ