Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

বাসাবাড়িতে কোনো গ্যাস সংযোগ থাকবে না : প্রতিমন্ত্রী

প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : রাজধানী ও তার আশপাশের কোনো এলাকাতেই পাইপলাইনে আর গ্যাস সংযোগ থাকছে না বলে জানিয়েছেন বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।
গতকাল (সোমবার) বিকেলে সচিবালয়ে তার কার্যালয়ে প্রতিমন্ত্রী নসরুল হামিদ সাংবাদিকদের এ কথা বলেন। প্রতিমন্ত্রী বলেন, নতুন করে আর কোনো বাসা-বাড়িতেই গ্যাসের সংযোগ দেওয়া হবে না। এছাড়া যেগুলো রয়েছে সেগুলোও দ্রুত সময়ের মধ্যে বন্ধ করে দেওয়া হবে। এক্ষেত্রে রান্নার জন্য এলপি গ্যাসের সহজলভ্যতা নিশ্চিত করা হবে। দেশের ছয়টি গ্যাস বিতরণ কোম্পানির বিতরণ পরিস্থিতি বলছে সবখানেই গ্যাসের সংকট রয়েছে। বিতরণ কোম্পানিগুলো বিদ্যুৎ এবং সার উৎপাদনকে সব থেকে বেশি প্রাধান্য দিলেও চাহিদার পুরোটা সরবরাহ করতে পারে না বছরের কোনো সময়ে।
শিল্প এবং বাণিজ্যের ক্ষেত্রে ঘাটতির কারণেই গৃহস্থালির নতুন সংযোগ বন্ধ করা হয়েছে বিভিন্ন সময়ে। এবার স্থায়ীভাবে সংযোগ বন্ধের কথা ভাবছে সরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাসাবাড়িতে কোনো গ্যাস সংযোগ থাকবে না : প্রতিমন্ত্রী
আরও পড়ুন