Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রধানমন্ত্রী পাঁচ ওয়াক্ত নামাজ শেষে দেশ ও দশের কল্যাণে মোনাজাত করেন- তথ্য প্রতিমন্ত্রী

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২০, ৪:০৭ পিএম

এমন দেশটি কোথাও খুঁজে পাবে নাকো তুমি সকল দেশের রানী সে যে আমার জন্মভূমি। তাই কবীর ভাষায় বলতে হয়, যে প্রধানমন্ত্রী প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ শেষে দেশ ও দশের কল্যাণে মোনাজাত করেন, এমন প্রধানমন্ত্রী বাংলায় আরো হবে কিনা জানিনা। শুক্রবার সকালে জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মধ্যে ত্রান বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে কথা গুলো বলেন তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মো. মুরাদ হাসান এমপি। মন্ত্রী আরো বলেন, দেশে একর পর এক করোনা, বন্যাসহ নানা প্রকৃতিক দুর্যোগ বয়েই চলেছে। আপনারা দেখতেই পাচ্ছেন প্রধানমন্ত্রী কিভাবে দেশবাসীর আর্শিবাদে সেগুলো মোকাবেলা করছে। পরে রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে উপজেলার কামরাবাদ ইউনিয়নের বিভিন্ন গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্ত সহ¯্রাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, চিনি, লবন ও সুজি বিতরন করা হয়।

ত্রাণ বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জামালপুর জেলা ইউনিটের সহসভাপতি আশরাফ হোসেন তরফদার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, জামালপুর রেড ক্রিসেন্ট ইউনিটের সাধারণ সম্পাদক মাসুম রেজা রহিম, কার্যকরী সদস্য সোহরাব হোসেন বাবুল, সাখাওয়াত হোসেন তপন, উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম, যুবলীগ নেতা সাখাওয়াত হোসেন মুকুল, যুব রেড ক্রিসেন্টের সভাপতি সাদ্দাম হোসেন প্রমুখ।



 

Show all comments
  • Asad ১১ সেপ্টেম্বর, ২০২০, ৫:২৬ পিএম says : 0
    আমি হাসতে ঢাই না।
    Total Reply(0) Reply
  • Jack Ali ১১ সেপ্টেম্বর, ২০২০, ৫:৫০ পিএম says : 0
    Until and unless our country rule by the Allah's law -- no prayer will be accept-- Allah don't accept Dua of Taghut/Murtard/Munafiq/Zalim
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্য প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ