Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রাজশাহী বিভাগে বেড়েছে করোনা আক্রান্তের সংখ্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩৭ পিএম

রাজশাহী বিভাগে আরও ৭৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার নমুনা পরীক্ষায় এসব করোনা রোগী শনাক্ত হন। শুক্রবার রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, নতুন করোনা রোগীদের মধ্যে ৩৬ জনের বাড়ি বগুড়া। এছাড়া রাজশাহীতে ৩১ জন, চাঁপাইনবাবগঞ্জে একজন, নওগাঁয় দুইজন, এবং সিরাজগঞ্জে ছয়জন শনাক্ত হয়েছেন।

বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ১৮ হাজার ৭৪৮ জন। এর মধ্যে সর্বোচ্চ ৭ হাজার ৯৫ জন শনাক্ত হয়েছেন বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৪ হাজার ৭২৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ৭৩৮ জন, নওগাঁয় এক হাজার ২১৭ জন, নাটোরে ৯০৬ জন, জয়পুরহাটে এক হাজার ১১ জন, সিরাজগঞ্জে ২ হাজার দুইজন এবং পাবনায় এক হাজার ৫২ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

বৃহস্পতিবার বিভাগের জয়পুরহাটে একজন করোনা রোগীর মৃত্যু হয়েছে। বিভাগে এ পর্যন্ত করোনায় ২৭৯ জনের মৃত্যু হলো। এর মধ্যে সর্বোচ্চ ১৬৮ জনের মৃত্যু হয়েছে বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৪২ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৪ জন, নওগাঁয় ১৭ জন, নাটোরে নয়জন, জয়পুরহাটে সাতজন, সিরাজগঞ্জে ১৩ জন এবং পাবনায় ৯ জন মারা গেছেন। বৃহস্পতিবার সুস্থ হওয়া ১১ জনের মধ্যে ৫১ জনের বাড়ি রাজশাহী। এছাড়া বগুড়ার ৩৮ জন, নাটোরের ২১ জন এবং জয়পুরহাটের একজন করোনা জয় করেছেন।
বিভাগে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৪ হাজার ৬৪০ জন। এর মধ্যে রাজশাহীর ৩ হাজার ৫৭৪ জন, চাঁপাইনবাবগঞ্জের ৬২৩ জন, নওগাঁর এক হাজার ৮৬ জন, নাটোরের ৭১৭ জন, জয়পুরহাটের ২৩০ জন, বগুড়ার ৬ হাজার ৭১ জন, সিরাজগঞ্জের এক হাজার ৪০৬ জন এবং পাবনার ৯৩৩ জন করোনামুক্ত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ