Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর মাইজদী-চৌমুহনী সড়কে বাস চাপায় নিহত ২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২০, ৫:৫৬ পিএম

মাইজদী-চৌমুহনী সড়কের একলাশপুর এলাকায় বাস চাপায় সিএনজি চালক মহি উদ্দিন ফকির (৩৮) ও কামাল উদ্দিন (৪২) নামে এক যাত্রী নিহত হয়েছেন। ঘটনায় সিএনজিতে থাকা আরও এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। ঘটনায় গাড়ী দু’টি আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে মাইজদী-চৌমুহনী সড়কের নোয়াখালী পৌরসভা গেইট সংলগ্ন অনন্তপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, জেলার সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নে দেবিপুর গ্রামের সালাহ উদ্দিনের ছেলে মহি উদ্দিন ফকির ও একই এলাকার কামাল উদ্দিন।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে জেলা শহর মাইজদী থেকে ‘সুগন্ধা দ্রæতযান সার্ভিস’ একটি যাত্রীবাহী বাস চৌমুহনী চৌরাস্তার উদ্দেশ্যে ছেড়ে যায়। পথে রাত ৯টার দিকে বাসটি মাইজদী-চৌমুহনী সড়কের নোয়াখালী পৌরসভা গেইট এলাকায় পৌঁছে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে সামনে থেকে চাপা দেয়। এতে সিএনিজিটি বাসের নিছে ডুকে ধুমড়েমুছড়ে গিয়ে ঘটনাস্থলে সিএনজি চালক মহি উদ্দিন ঘটনাস্থলে ও রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যাত্রী কামাল উদ্দিন মারা যান। অপর আহত যাত্রীতে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. রিয়াদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ উদ্ধার ও গাড়ী দু’টি আটক করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ