Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মাগুরায় কিশোরী ধর্ষিত, ধর্ষক আটক

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২০, ৬:১৩ পিএম | আপডেট : ১০:০৮ পিএম, ১১ সেপ্টেম্বর, ২০২০

মাগুরা শহরের মোল্যা পাড়ায় এক কিশোরী (১৪) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় টিটো কাজীকে (৪০) নামে ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক পরিস্কার বিশ্বাস জানান, বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে টিটো কাজী নামে ওই ব্যক্তি পাশাপাশি কক্ষে ভাড়া থাকা শারীরিক প্রতিবন্ধী কিশোরীকে নিজ কক্ষে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

তিনি আরো জানান, ঘটনার সময় তার মা বাড়ির বাইরে ছিলেন। পরে তিনি ঘরে ফিরে এসে মেয়েকে অচেতন অবস্থায় পান। মায়ের চিৎকারে এলাকাবাসী সেখানে ছুটে আসেন। এরই মধ্যে কিশোরীর জ্ঞান ফিরে পেয়ে ঘটনার বর্ণনা দিলে এলাকাবাসী পাশের কক্ষে থাকা টিটো কাজীকে আটক করে পুলিশে সোপর্দ করে। নির্যাতনের শিকার মেয়ে বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেছে।

নির্যাতনের শিকার মেয়ের মা জানান, তিনি অন্যের বাসায় কাজ করে জীবিকা নির্বাহ করেন। মেয়েকে একা ঘরে রেখে তিনি অন্যের বাসায় কাজে গিয়েছিলেন। রাতে ঘরে ফিরে দেখেন মেয়ে অচেতন অবস্থায় বিছানায় পড়ে আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ