Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে ভিমরুলে কামড়ে ১ শিশুর মৃত্যু, আহত অপর ১ শিশু

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২০, ৭:৫৮ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ভিমরুলের কামড়ে ফাহাদ তালুকদার নামে সাড়ে ৩ বছরের এক শিশু মারা গেছে এবং মরিয়ম নামে ৪ বছরের অপর ১ শিশু আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে । ঘটনাটি ঘটেছে উপজেলার বয়রাগাদী ইউনিয়নের ছোট পাউলদিয়া গ্রামে । ফাহাদের বাবার নাম মামুন তালুকদার এবং মরিয়মের বাবার নাম মফিজুল ইসলাম ।

ঘটনার সূত্রপাত , বৃহস্পতিবার বিকালে বাড়ির উঠানে খেলার সময় ফাহাদ ও মরিয়মকে ভিমরুলে কামড় দেয়। আহত অবস্থায় ২ জনকেই প্রথমে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় রাতেই ২ শিশুকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয় । বৃহস্পতিবার দিবাগত রাত ৩ টায় ফাহাত তালুকদার মারা যায় এবং অপর শিশু মরিয়ম মিটফোর্ড হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্চা লড়ছে ।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.বদিউজ্জামান বলেন, ২ শিশুকেই হাসপাতালে নিয়ে আসছিল ২ জনের শরীরেই ভিমরুল অনেক জায়গায় কামড় দিয়েছে । তাদরে অবস্থা বেশী ভালো ছিল না বলে মিটফোর্ডে রেফাড করা হয়েছে ।

বয়রাগাদী ইউপি চেয়ারম্যান গাজী মো. আলাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ঘটনাটি খুবই মর্মান্তিক। একই গ্রামের পাশা-পাশি বাড়ীর ২ শিশু ভিমরুলে কামড় দিয়েছে ১ জন মারা গেছে অন্যজন ঢাকা মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন আছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ