Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যবিপ্রবি কর্মচারী সমিতির নির্বাচন রনি সভাপতি, রমিজ সম্পাদক নির্বাচিত

প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতি নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে সাজ্জাদুল করিম রনি ও সাধারণ সম্পাদক পদে রমিজ উদ্দিন নির্বাচিত হয়েছেন। সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তর থেকে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
নির্বাচনে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি পদে ফারুক হোসেন ও খাইরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মছুয়াদ আলী, কোষাধ্যক্ষ পদে টিপু সুলতান, সাংগঠনিক সম্পাদক পদে আসাদুজ্জামান, মহিলা বিষয়ক সম্পাদক পদে শাহারিয়া পারভীন রাখি, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ইমদাদুল হক টুটুল, দপ্তর সম্পাদক পদে বাবলুর রহমান খান, ক্রীড়া বিষয়ক সম্পাদক শাহেব আলী, ধর্ম-সাহিত্য ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক পদে রবিউল ইসলাম নির্বাচিত হয়েছেন। এছাড়াও সদস্য পদে হাসানুর রহমান, আমিনুর রহমান, শফি কামাল লিটন বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যবিপ্রবি কর্মচারী সমিতির নির্বাচন রনি সভাপতি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ