Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

নির্বাচন সুষ্ঠু হলে আ.লীগের পরাজয় নিশ্চিত

মানববন্ধনে বিএনপি নেতার দাবি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম

ক্ষমতাসীন আওয়ামী লীগকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে সংসদ সদস্য ও বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ বলেছেন, সুষ্ঠু নির্বাচন হলে একটা নির্বাচনেও আপনারা জিততে পারবেন না। সব নির্বাচনেই বিএনপির বিজয় হবে। গতকাল জাতীয় প্রেসক্লাবের সামনে গণতন্ত্র ফোরাম আয়োজিত এক মানববন্ধনে তিনি একথা বলেন। এমপি হারুন বলেন, বিএনপিকে মোকাবিলা করার মতো ক্ষমতা বর্তমানে ও অতীতে কোনও সময়ে আওয়ামী লীগের নেই। আর তাই তারা বিএনপির বিরুদ্ধে, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বিরুদ্ধে, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে, তারেক রহমানের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তারা জানে সুষ্ঠু নির্বাচন হলে জিততে পারবে না। চ্যালেঞ্জ করে বলছি, যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে আওয়ামী লীগ একটি নির্বাচনেও জিততে পারবে না। এই দুর্যোগকালেও সবগুলো নির্বাচনেই বিএনপি বিজয়ী হবে।
বিএনপির এই নেতা আরও বলেন, সরকার একজন স্বাস্থ্যমন্ত্রী রেখেছেন। এই করোনাকালীন স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে এমন কোনও দুর্নীতি নেই যে তিনি করেননি। তাই সাধারণ জনগণ তাকে অপসরণের দাবি তুলেছে। মানববন্ধনে উপস্থিত ছিলেন গণতন্ত্র ফোরামের সভাপতি ভিপি ইব্রাহিম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সিরাজী, তাঁতী দলের আহŸায়ক আবুল কালাম আজাদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২৮ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন