Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রধানমন্ত্রী দেশের কল্যাণে দোয়া করেন -সরিষাবাড়ীতে তথ্য প্রতিমন্ত্রী

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম

প্রধানমন্ত্রী প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ শেষে দেশ ও দশের কল্যাণে মোনাজাত করেন, এমন প্রধানমন্ত্রী বাংলায় আর হবে কিনা জানিনা। গতকাল শুক্রবার সকালে জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি।
মন্ত্রী আরো বলেন, দেশে একেরপর এক করোনা, বন্যাসহ নানা প্রকৃতিক দুর্যোগ বয়েই চলছে। আপনারা দেখতেই পাচ্ছেন প্রধানমন্ত্রী কিভাবে দেশবাসীর দোয়ায় ও আল্লাহর অশেষ কৃপায় সেগুলো মোকাবেলা করছেন। পরে রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে উপজেলার কামরাবাদ ইউনিয়নের বিভিন্ন গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত সহস্রাধিক পরিবারের মাঝে চাল, ডাল, তেল, চিনি, লবণ ও সুজি বিতরণ করেন।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জামালপুর জেলা ইউনিটের সহ-সভাপতি আশরাফ হোসেন তরফদার। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, জামালপুর রেড ক্রিসেন্ট ইউনিটের সাধারণ সম্পাদক মাসুম রেজা রহিম, কার্যকরী সদস্য সোহরাব হোসেন বাবুল, সাখাওয়াত হোসেন তপন, উপজেলা যুবলীগ সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, যুবলীগ নেতা সাখাওয়াত হোসেন মুকুল, যুব রেড ক্রিসেন্টের সভাপতি সাদ্দাম হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী

২১ অক্টোবর, ২০২০
১৬ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ