Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

এনসিবির নজরে সারা আলী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২০, ১১:১৭ এএম

এবার মাদক নিয়ন্ত্রণ সংস্থার (এনসিবি) নজরে বলিউড অভিনেত্রী সারা আলী খান। তবে তিনি একাই নন, সংস্থাটির নজরে রয়েছেন রাকুল প্রীত সিং এবং সিমন খামবাট্টাও। এনসিবির জিজ্ঞাসাবাদের সময় এই তিন অভিনেত্রীর নাম নিয়েছেন রিয়া চক্রবর্তী। শোনা যাচ্ছে, খুব শিগগিরই তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাবে তদন্তকারী এই সংস্থাটি।

এনসিবির জেরার মুখে রিয়া জানিয়েছেন, বলিউড অভিনেত্রী সারা আলী খান, রাকুল প্রীত সিং এবং সিমন খামবাট্টা মাঝেমধ্যেই মাদক নিতেন। ২০ পাতার লম্বা এক বিবৃতিতে বিশেষভাবে তাদের নাম নিয়েছেন রিয়া।

এছাড়া বলিউডের আরও ২০-২৫ জন নামি তারকাদের একটি তালিকা তৈরী করেছে এনসিবি। জানা যায়, এ তালিকায় শীর্ষে রয়েছেন নির্মাতা মুকেশ ছাবরা এবং সুশান্তের সাবেক ম্যানেজার রোহিনি লায়ার সহ বেশ কয়েকজন তারকারা। আগামী কয়েকদিনের মধ্যেই অভিযুক্তদের জিজ্ঞাসাবাদের জন্য তলব করবে এনসিবির কর্মকর্তারা।

এরই মধ্যে এনসিবির দুই উচ্চপদস্থ কর্মকর্তা কে পি এস মালহোত্রা ও ডি জি আস্তানা বৈঠক শুরু করেছেন। কেননা বি টাউনের হাই প্রোফাইল ব্যক্তিদের সমন পাঠানোর আগে সম্পূর্ণ প্রস্তুতি সেরে ফেলতে চাইছেন তদন্তকারী কর্মকর্তারা। তবে রিয়া চক্রবর্তী যাদের নাম নিয়েছেন তাদের ব্যাপারে এখনো কিছু জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক নিয়ন্ত্রণ সংস্থা

১২ সেপ্টেম্বর, ২০২০
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ