Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

অগ্রণীয়ানদের মহাসম্মেলন অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২০, ৩:৫৭ পিএম


ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জন, মাঠ পর্যায়ের কর্মকাণ্ড গতিশীলতা আনতে ব্যাংকের নির্বাহী, কর্মকর্তা- কর্মচারীসহ সকলকে উজ্জ্বিবিত করতে শনিবার (১১ সেপ্টেম্বর) অগ্রণীয়ানদের এক মহাসম্মেলন অনুষ্ঠিত হয়। ভার্চুয়াল সম্মেলনে ব্যাংকটির প্রায় তিন হাজার নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারী যুক্ত ছিলেন। ব্যাংক পরিচালনা পরিষদের চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন। তিনি করোনা পরিস্থিতিতে এ ধরণের আয়োজন করে এত সংখ্যক অগ্রণীয়ানদের সম্পৃক্ত করতে পারার জন্য ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস-উল ইসলামের প্রশংসা করেন। একই সঙ্গে করোনাকালীন বিশেষ পরিস্থিতিতে ব্যাংকারদের প্রশংসা করে তিনি নৈতিকতা, নিষ্টা ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে কাজ করার মাধ্যমে সকল ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে সবাইকে একসাথে কাজ করার নির্দেশনা দেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশগ্রহণ করেন ব্যাংক পরিচালনা পরিষদের পরিচালক মাহমুদা বেগম, কাশেম হুমায়ুন, ড. মো. ফরজ আলী, কে এম এন মঞ্জুরুল হক লাবলু এবং খন্দকার ফজলে রশিদ।

ব্যাংকটির উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আনিসুর রহমানের সভাপতিত্বে আলোচনায় স্বাগত বক্তব্য রাখেন ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম এবং ধন্যবাদ জ্ঞাপণ করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল ইসলাম।

স্বাগত বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও সবাইকে বস্ না হয়ে লিডার হতে বলেন এবং বঙ্গবন্ধুর দেয়া নাম অগ্রণী যেন সবসময় সবার অগ্রে থাকে সে লক্ষ্যে কাজ করার পরামর্শ দেন। এজিএম রঞ্জন কুমার সরকার ও সিনিয়র অফিসার প্রীতি পাপিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে যুক্ত ছিলেন ব্যাংকটির মহাব্যবস্থাপক, উপ- মহাব্যবস্থাপক, সহকারী মহাব্যবস্থাপক, সার্কেল প্রধান, বিভাগীয় প্রধান, অঞ্চল প্রধান, কর্পোরেট শাখা প্রধান ও সেকশন ইনচার্জ, দেশব্যাপী সকল শাখার ব্যবস্থাপক ও ২য় কর্মকতা, ২৮০ টি এজেন্ট ব্যাংকিং পয়েন্ট, মালেশিয়াস্থ সাবসিডিয়ারি কোম্পানির ৬টি শাখা, সিঙ্গাপুরস্থ সাবসিডিয়ারি কোম্পানির ৪টি শাখা, কানাডাস্থ সাবসিডিয়ারি কোম্পানির শাখা, অগ্রণী ইসলামী ব্যাংকিং উইন্ডোর ১৫টি শাখা, অগ্রণী এসএমই ফাইন্যান্সিং কোম্পানি লিমিটেড এর ৫০টি শাখার ব্যবস্থাপক ও ২য় কর্মকর্তা এবং অগ্রণী ইকুইটি এন্ড ইনভেস্টমেন্ট এর নির্বাহীগণ ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধিবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্রণী ব্যাংক

২৬ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ