Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাচ্ছেন ফারুক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২০, ৫:৫০ পিএম

উন্নত চিকিৎসার জন্য রোববার (১৩ সেপ্টেম্বর) সিঙ্গাপুরে পাড়ি দিবেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক ফারুক। এমন তথ্য গণমাধ্যমে নিশ্চিত করেছেন অভিনেতা নিজেই।

'মিয়া ভাই' খ্যাত নায়ক ফারুক জানান, উন্নত চিকিৎসা নিতে সিঙ্গাপুর যাচ্ছি। ইতোমধ্যে সেখানে যাওয়ার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আগামীকাল রোববার সকাল সাড়ে সাতটার কার্গো বিমানের একটি বিশেষ ফ্লাইটে দেশটির উদ্দেশ্যে রওনা দিব। পাশাপাশি নিজের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন গুণী এই চিত্রতারকা।

জানা গেছে, সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল ফারুকের চিকিৎসা হবে। সেখানে নায়কের সঙ্গে যাবেন তার স্ত্রী ফারহানা ফারুক।

দীর্ঘ ১ মাস যাবৎ জ্বরে ভুগছেন নায়ক ফারুক। গেল ১৮ আগস্ট শরীরে জ্বর নিয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। সেখানে ভর্তি হওয়ার পর তার করোনা টেস্ট করা হলে, সেই রিপোর্ট নেগেটিভ আসে। পরে খানিকটা সুস্থ হয়ে ২৬ আগস্ট বাড়ি ফেরেন।

এর সপ্তাহ খানেকের মাঝে ফের অসুস্থ হয়ে পড়েন ফারুক। তারপর ৩১ আগস্ট একই হাসপাতালে ভর্তি করা হয়ে তাকে। তবে শারীরিক অবস্থা স্থিতিশীল না হওয়ায় ৫ সেপ্টেম্বর এভারকেয়ার (অ্যাপোলো) হাসপাতালে স্থানান্তর করা হয় তাকে। সেখানেও শরীরের একাধিক টেস্ট করা হলে কোনোকিছু ধরা পড়েনি। কিন্তু শরীরে জ্বরের মাত্রাটা কিছুতেই কমছিলো না ফারুকের। এতে দুশ্চিন্তায় পরে যান দায়িত্বরত চিকিৎসক ও পরিবারের সদস্যরা।

অভিনেতার শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য এভারকেয়ার হাসপাতালে বুধবার (৯ সেপ্টেম্বর) চিকিৎসকরা একটি বোর্ড মিটিং করেন। সেখানে সব রিপোর্ট পর্যালোচনা করে চিকিৎসরা প্রাথমিকভাবে ধারণা করছেন, ফারুক টিভি রোগে ভুগছেন। যদিও বিষয়টি সম্পর্কে তারা চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছাতে পারেনি।

উল্লেখ্য, দীর্ঘ পাঁচ দশকের ক্যারিয়ারে বহু সুপারহিট সিনেমাতে অভিনয় করেছেন ফারুক। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘আবার তোরা মানুষ হ’, ‘লাঠিয়াল’, ‘সুজন সখী’, ‘নয়নমণি’, ‘সারেং বৌ’, মিয়া ভাই’ অন্যতম। অভিনয়ের পাশাপাশি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন নায়ক। বর্তমানে ঢাকা-১৭ আসনের সংসদ সদস্যের দায়িত্ব পালন করছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিঙ্গাপুর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ