Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

হালুয়াঘাটে মামার বাড়ি বেড়াতে গিয়ে বজ্রপাতে যুবকের মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২০, ৬:০২ পিএম

ময়মনসিংহের ফুলপুর থেকে পার্শ্ববর্তী হালুয়াঘাটে মামার বাড়ি বেড়াতে গিয়ে শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে সেন্ট এনড্রোজ মিশন উচ্চ বিদ্যালয়ের পুকুর ঘাটে বজ্রপাতে আবু বাক্কার (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক ফুলপুর উপজেলার চরকাজিয়াকান্দা গ্রামের আব্দুল হাকিমের পুত্র।

জানা যায়, ফুলপুর উপজেলার জগিরগুহা গ্রামের নিজ বাড়ি থেকে শনিবার সকালে আবু বাক্কার হালুয়াঘাট পৌরশহরের পশ্চিম মনিকুড়া গ্রামের তার মামা মাংস বিক্রেতা এমারত হোসেনের বাড়িতে বেড়াতে যায়। পরে দুপুরে মামার বাড়ি সংলগ্ন সেন্টএনড্রোজ মিশন উচ্চ বিদ্যালয়ের পুকুর ঘাটে গোসল করতে যায। সেখানে আকস্মিক বজ্রপাতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবু বাক্কারকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ফুলপুরে তার নিজ বাড়ি ও হালুয়াঘাটে মামার বাড়িতে শোকের মাতম চলছে।

হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বজ্রপাতে মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অত্র থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করেছেন বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাত

২০ সেপ্টেম্বর, ২০২০
১১ সেপ্টেম্বর, ২০২০
২ সেপ্টেম্বর, ২০২০
২৩ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ