Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে প্রধানমন্ত্রীর উপহার চিকিৎসাসামগ্রী বিতরণ

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

করোনা সঙ্কটে মানুষের জীবনযাত্রার মান স্বাভাবিক রাখার প্রয়াসে আ.লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের তত্বাবধানে কোভিট-১৯ মোকাবেলায় ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল স্বাস্থ্য কমপ্লেক্সের অডিটোরিয়ামে স্থানীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আ.লীগের সভাপতি মুক্তিযোদ্ধা বেনজির আহমদ এক আলোচনা সভার মধ্যদিয়ে এ চিকিৎসা সামগ্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. নূর রিফফাত আরার কাছে হস্তান্তর করেন। এ সময় আ.লীগ এবং ত্রাণ ও সমাজ কল্যাণ কমিটির পক্ষে ডা. নন্দলাল সূত্রধর উপস্থিত ছিলেন। চিকিৎসাসামগ্রীর মধ্যে রয়েছে বিশেষ সুবিধা সম্পন্ন উন্নতমানের অক্সিজেন কনসেনট্রেটর, চিকিৎসকদের জন্য উন্নতমানের পিপিই, উন্নতমানের হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, রোগীদের ব্যবহারের জন্য উন্নতমানের এন্টিসেপটিক সাবানসহ নানাবিধ সামগ্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ