Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

বিএনপির মেয়রপ্রার্থী আক্তার মাঝি

চাঁদপুর পৌর নির্বাচন

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আক্তার হোসেন মাঝিকে বিএনপির প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টায় জেলা বিএনপি কার্যালয়ে এক কর্মী সমাবেশে সাবেক ছাত্রনেতা ও শহর বিএনপির সাবেক সভাপতি আক্তার হোসেন মাঝিকে ধানের শীষের প্রার্থী ঘোষণা করেন জেলা বিএনপির আহŸায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।
এসময়ে উপস্থিত ছিলেন জেলা বিএনপির ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং মেয়র পদে অপর মনোনয়ন প্রত্যাশীরা।
তবে দলীয় মনোনয়ন তথা ধানের শীষ প্রতীক বরাদ্দ দেবে কেন্দ্রীয় বিএনপি
জেলা বিএনপির নেতৃবৃন্দ আশা করছেন কেন্দ্রীয় কমিটি চূড়ান্ত প্রার্থীকে দলীয় মনোনয়ন তথা ধানের শীষ প্রতীক বরাদ্দ দেবেন। মনোনয়ন ও প্রতীক সংক্রান্ত চিঠি আজ রোববারের মধ্যেই প্রার্থীকে হস্তান্তর করা হতে পারে।
এর আগে দলীয় প্রার্থী মনোনয়নের লক্ষ্যে গত শুক্রবার বিকেল থেকে গভীর রাত পর্যন্ত জেলা বিএনপি›র আহবায়কের বাসায় দফায় দফায় রুদ্ধদ্বার বৈঠক হয়। বৈঠকে একক প্রার্থী চূড়ান্ত করা হলেও নাম ঘোষণা করা হয়নি। রাতে জেলা বিএনপির পক্ষ থেকে বলা হয়েছিল গতকাল শনিবার জেলা বিএনপি কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে প্রার্থী ঘোষণা করা হবে।



 

Show all comments
  • ..Bangladesh. ১৩ সেপ্টেম্বর, ২০২০, ৩:৪৪ এএম says : 0
    Bangladesh not country yet until their parties alive.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন