Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেইমারের ‘করোনাআউট’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

করোনাভাইরাস থেকে সেরে উঠেছেন ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ড নেইমার। কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ ফল আসায় ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) হয়ে অনুশীলনে ফিরতে যাচ্ছেন তিনি। গতপরশু নিজের স্বীকৃত টুইটার অ্যাকাউন্ট থেকে করোনাভাইরাসমুক্ত হওয়ার খবর জানান ২৮ বছর বয়সী নেইমার নিজেই। তিনি লিখেন, ‘আমি অনুশীলনে ফিরছি, ভীষণ খুশি।’ পাশাপাশি হ্যাশট্যাগ দিয়ে যোগ করেন, ‘করোনাআউট।’
নাম পরিচয় না জানিয়ে কদিন আগে পিএসজি জানিয়েছিল, দলটির তিন খেলোয়াড় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। পরে ফরাসি গণমাধ্যম জানায়, তাদের একজন হলেন নেইমার। পরবর্তীতে পিএসজির মোট সাত খেলোয়াড়ের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত হওয়া গেছে। নেইমার সুস্থ হয়ে উঠলেও দলের বাইরে আছেন অ্যাঞ্জেল ডি মারিয়া, লেয়ান্দ্রো পারেদেস, কেইলর নাভাস, মাউরো ইকার্দি, অ্যান্দার হেরেরা ও কিলিয়ান এমবাপে। তারকাদের ছাড়া ফরাসি লিগ ওয়ানের শিরোপা ধরে রাখার অভিযানে পিএসজির শুরুটা ভালো হয়নি। ২০২০-২১ মৌসুমের প্রথম ম্যাচে গেল বৃহস্পতিবার রাতে লেঁসের মাঠে ১-০ গোলে হেরে গেছে তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাআউট

১৩ সেপ্টেম্বর, ২০২০
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ