Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বন্যার্ত কৃষকদের মধ্যে সার ও বীজ বিতরণ কৃষক লীগের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

২০০জন বন্যার্ত কৃষকদের বিনামুল্যে সার ও বীজ বিতরণ করেছে কৃষকলীগ। গতকাল মাদারীপুরের শিবচরে সার ও বীজ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে কৃষক রত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ কৃষক লীগ কৃষকের পাশে থেকে বন্ধুর মত কাজ করে যাচ্ছে।
প্রধানমন্ত্রী কৃষকদের জন্য যে সকল প্রণাদোনা দিচ্ছেন, তা তৃণমূল কৃষকের মাঝে সঠিক ভাবে পোঁছে দিতে, তৃণমূলের কৃষক লীগকে আরও বেশি শক্তিশালী করার কোনো বিকল্প নেই।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, কেন্দ্রীয় নেতা নুরুল আলম সিদ্দিকী হক, ড. হাবিবুর রহমান মোল্লা, আজম খান, জেলা কৃষক লীগের সভাপতি জাকির হাওলাদার, সাধারণ সম্পাদক ইলিয়াস শরীফ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডা. সেলিম, উপজেলা কৃষক লীগের সভাপতি নুরুল ইসলাম হাওলাদার ও সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কৃষক-লীগ
আরও পড়ুন