Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

১০ টাকার জন্য খুন

গফরগাঁও উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

গফরগাঁও উপজেলার পাগলা থানায় পুলেরঘাট বাজারে মাত্র ১০ টাকার জন্য মো. জয়নাল আবেদিন (৫৮) নামে পেঁয়াজ ব্যবসায়ীকে খুন করেছে বাজারের পাহারাদার। এ ঘটনায় নিহতের ছেলে আব্দুল ওয়াদুদ বাদী হয়ে শুক্রবার রাতে পাগলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।
পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার টাঙ্গাব ইউনিয়নের পুলেরঘাট বাজারের পেঁয়াজ ব্যবসায়ী জয়নাল মিয়া বাজারের পাহারাদার মোস্তফা মিয়ার কাছে বেশ কিছু দিন আগে ৩০ টাকায় একটি পাটের চট বিক্রি করে। গত শুক্রবার সন্ধ্যায় বাজারের পাহারাদার মোস্তফার কাছে পেঁয়াজ ব্যবসায়ী জয়নাল চট বিক্রির পাওনা ৩০ টাকা দাবি করেন। পাহারাদার মোস্তফা ৩০ টাকার মধ্যে ২০ টাকা পরিশোধ করে। বাকী ১০ টাকা নিয়ে তাদের দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়।এক পর্যায়ে পাহারাদার মোস্তফা ক্ষিপ্ত হয়ে জয়নালকে এলোপাথারী কিল-ঘুষি ও লাথি মারে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত জয়নাল মিয়া টাংগাব ইউনিয়নের নামা বাশিয়া গ্রামের বাসিন্দা এবং পুলেরঘাট বাজারের পেয়াঁজ ব্যবসায়ী। পাহারাদার মোস্তফা উপজেলার মেদনারটেক গ্রামের বাসিন্দা এবং স্থানীয় পুলেরঘাট বাজারের পাহারাদার।
পাগলা থানার ওসি শাহিনুজ্জামান জানান,হত্যার ঘটনার সঙ্গে জড়িত আসামী মোস্তফাকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১০ টাকার জন্য খুন

১৩ সেপ্টেম্বর, ২০২০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ