Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আরভিন-মুরে জিম্বাবুয়ের প্রতিরোধ

প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : প্রথম টেস্টের জিম্বাবুয়েকে যারা দেখেছেন তারা হয়তো বলবেনÑ ভালোই তো ব্যাট করছে তারা। কিন্তু বাস্তবতা হল তৃতীয় দিন শেষে ৬ উইকেটে ৩০৫ রান করলেও প্রথম ইনিংসে নিউ জিল্যান্ডের চেয়ে এখনো ২৭৭ রানে পিছিয়ে তারা। অলিষিক্ত পিটার মুরকে নিয়ে প্রতিরোধ গড়ার চেষ্টা চালান ক্রেগ আরভিন। আরভিন অপরাজিত আছেন ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি নিয়ে। কিউইদের ৫৮২ রানে ঘোষিত ইনিংসের জবাবে আগের দিন বিনা উইকেটে ৫৫ রান তুলেছিল স্বাগতিকরা। ১৪৭ রানে তা হয়ে যায় ৫ উইকেট। এরপর ষষ্ঠ উইকেটে ১৪৮ রানের জুটি গড়েন আরভিন-মুর। দিনের শেষ সময়ে ব্যক্তিগত ৭১ রান করে আইট হন অভিষিক্ত মুর। ক্যারিয়ারের প্রথম শতক তুলে নিয়ে ১১৫ রানে অপরাজিত আছেন ক্রেগ আরভিন। মিচেল সাটনার ও ইশ সোদি নেন দুটি করে উইকেট। ফলো- অন এড়াতে এখনো ৭৭ রান করতে হবে ক্রেমার বাহিনীকে।
কাবাডি প্রতিভা বাছাই
স্পোর্টস রিপোর্টার : জাতীয় ক্রীড়া পরিষদের অর্থায়নে দেশের আরো পাঁচটি অঞ্চলে শুরু হয়েছে কাবাডি প্রতিভা অন্বেষণের সপ্তাহব্যাপী আবাসিক ক্যাম্প। গতকাল যে অঞ্চলগুলোতে এই ক্যাম্প শুরু হয় সেগুলো হলো- বালিকা বিভাগে রংপুর ও হবিগঞ্জ অঞ্চল এবং বালক বিভাগে রাজশাহী, গোপালগঞ্জ ও চট্টগ্রাম অঞ্চল। চট্টগ্রাম অঞ্চলের উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন। এ সময় কাবাডি ফেডারেশনের সহ-সভাপতি ও ট্রেনিং এন্ড সিলেকশন কমিটির চেয়ারম্যান নিজাম উদ্দিন চৌধুরী পারভেজ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরভিন-মুরে জিম্বাবুয়ের প্রতিরোধ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ