Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

শাহরুখ-দীপিকার নতুন সিনেমা ‘সানকি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:২২ পিএম

'ওম শান্তি ওম', 'চেন্নাই এক্সপ্রেস', 'হ্যাপি নিউ ইয়ার'-এর মতো সুপারহিট সিনেমাতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন। এই জুটির অভিনয় তো বটেই, তাদের অনস্ক্রিন রোমান্স নজর কেড়েছে লাখ লাখ সিনেপ্রেমীদের। সম্প্রতি খবর এসেছে যশরাজের ব্যানারে নির্মিত 'পাঠান' সিনেমায় জুটি বাঁধতে চলেছেন শাহরুখ-দীপিকা। এই খবর অনেকেরই জানা।

তবে চমকপ্রদ তথ্য হলো, তামিল পরিচালক অ্যাটলি তার আগামী সিনেমার নাম ঘোষণা দিয়েছেন। এর নাম 'সানকি'। এই সিনেমাতে আবারও জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হবেন শাহরুখ-দীপিকা।

এ প্রসঙ্গে পরিচালক অ্যাটলির ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে, 'সানকি'তে অভিনয়ের জন্য ইতোমধ্যে শাহরুখ ইতিবাচক বার্তা দিয়েছেন। পাশাপাশি সিনেমার চিত্রনাট্য দীপিকাকে শুনিয়েছেন নির্মাতা৷ তিনি সিনেমার গল্প পছন্দ করেছেন এবং শাহরুখের বিপরীতে কাজ করতে মুখিয়ে আছেন দীপিকা।'

এদিকে আগামী বছরের জানুয়ারিতে 'পাঠান' সিনেমার শুটিং শুরু করবেন শাহরুখ খান। যদি সবকিছু ঠিক থাকে তাহলে এই সিনেমার পরে 'সানকি'তে দেখা যাবে তাকে। অন্যদিকে চলতি মাসের গোড়ার দিকে শকুন বাত্রার নতুন সিনেমার জন্য গোয়ায় পাড়ি দিবেন দীপিকা পাড়ুকোন। সেখান থেকে শ্রীলঙ্কায় উড়ে যাবেন নায়িকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৭ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন