Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সোনারগাঁয়ে বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যু

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ৫:১৪ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অর্পন চক্রবর্তী (১৮) নামে একজন এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার (১৩ সেপ্টেম্বর) সকালে পৌরসভার এলাকার কৃষ্ণপুরা গ্রামে। সে সোনারগাঁও পৌরসভার কৃষ্ণপুরা গ্রামের কুমকুম চক্রবর্তীর একমাত্র ছেলে।
মৃত অর্পন চক্রবর্তীর পারিবারিক সূত্র জানায়, পল্লী বিদ্যুৎতের মেইন লাইন তাদের ঘরের চালার উপর দিয়ে টেনে নেয়ায় বাতাসে টিনের চালার সঙ্গে বিদ্যুতের তারের ঘর্ষনে তার লিকেজ হয়ে সম্পুর্ণ ঘর বিদ্যুতায়িত হয়ে পড়ে। এ সময় অর্পনের ছোট বোন আঙ্গিনায় ভেজা কাপড় ছড়াতে গেলে সে প্রথমে বিদ্যুতায়িত হয়ে পড়ে। ছোট বোনকে বাচাঁতে গিয়ে তার মৃত্যু হয়। এঘটনায় কৃষ্ণপুরা এলাকায় শোকের ছায়া নেমে আসে। পল্লী বিদ্যুতের দায়িত্ব অবহেলার কারনে শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় তার পরিবার মামলা করার প্রস্তুতি গ্রহন করছে বলে তার পারিবারিক সূত্র জানায়। সোনারগাঁ জি আর ইনষ্টিটিউশন স্কুল এন্ড কলেজের মেধাবী ছাত্র অর্পন করোনা সংক্রমনের কারনে বন্ধ থাকা এবারের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ