Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

শেখ মণিকে নিয়ে আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শহীদ শেখ ফজলুল হক মণিকে নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী প্রকৌশলী মোহাম্মদ আলী সিদ্দিকির বানোয়াট, অসাংগঠনিক ও বিভ্রান্তিমূলক বক্তব্যের প্রতিবাদে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল টুঙ্গিপাড়া উপজেলা আ.লীগ কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধনের আয়োজন করে উপজেলা যুবলীগ। এরপর এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, টুঙ্গিপাড়া উপজেলা আ.লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল বশির টুটুল, পৌর আ.লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, উপজেলা যুবলীগের সভাপতি হাসান আহম্মেদ কচি, সাধারণ সম্পাদক বিএম মাহামুদুল হক, যুগ্ম সম্পাদক এহিয়া শেখ, আবুল হাসান, ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ বাবুল হোসেন খোকন, পৌর ছাত্রলীগের সভাপতি নুরুল ইসলাম, সম্পাদক নাজমুল ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন, গত ৮ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্র আ.লীগের দফতর সম্পাদক প্রকৌশলী মোহাম্মদ আলী সিদ্দিকি শোক দিবস উপলক্ষে জুম মিটিংয়ে বলেছেন, খন্দকার মোস্তাকের সাথে মিলে শেখ মণি বঙ্গবন্ধুকে হত্যার পথ প্রশস্ত করে দিয়েছিল। বঙ্গবন্ধুর ভাগ্নে ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনিকে নিয়ে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট বক্তব্য দিয়ে দেশ ও জাতিকে বিভ্রান্ত করেছেন। তার এই বক্তব্যে টুঙ্গিপাড়ার জনগণ ক্ষুদ্ধ ও প্রতিবাদমুখী। তাই তাকে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবাদ-মানববন্ধন
আরও পড়ুন