Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

সাঁতার কেটে বাড়ি ফেরা হলো না

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

সুনামগঞ্জের ছাতকে সাঁতার কেটে বাড়ি ফেরা হলো না কৃষক মনির উদ্দিনের (৭৩)। ইঞ্জিন চালিত নৌকার নিচে পড়ে পানিতে তলিয়ে গেলে দু’ঘণ্টা পর তার লাশ উদ্ধার করে স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে উপজেলা দক্ষিণ খুরমা ইউনিয়নের হাতধলানী গ্রাম সংলগ্ন চিকা ডুবি খালে। নিহত মনির হাতধলানী গ্রামের মৃত মছকন্দর আলীর ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কৃষক মনির গত শনিবার দুপুরে সাঁতার কেটে চিকা ডুবি খাল পাড়ি দিয়ে কৃষি ক্ষেতে যান। দিনের কৃষিকাজ শেষ করে সন্ধ্যায় সাঁতার কেটে বাড়ি ফেরার সময় একটি ইঞ্জিন চালিত নৌকা তাকে চাঁপা দেয়। এতে তিনি পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হন। পরে খালে জাল ফেলে খোঁজাখুজির দু’ঘণ্টার পর রাত ৮টার দিকে লাশ জালে ভেসে উঠে। খবর পেয়ে মধ্যরাতে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন ছাতক থানার জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই সোহেল রানা, এএসআই রেজাউল করিম রেজার নেতৃত্বে একদল পুলিশ। ময়নাতদন্ত শেষে গতকাল বিকালে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। নিহতের পরিবারের অভিযোগ, পার্শ্ববর্তী টেটিয়ারচর গ্রামের আফতাব মিয়ার মালিকানাধিন ইঞ্জিন চালিত স্টিল নৌকাটির অদক্ষ মাঝি কাইল্যাচর গ্রামের রহিম মিয়া কর্তৃক কৃষক মনির মিয়াকে চাঁপা দিয়ে হত্যা করেছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে পুলিশ জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাঁতার

১৪ সেপ্টেম্বর, ২০২০
৮ ডিসেম্বর, ২০১৮
২১ ডিসেম্বর, ২০১৭
২৯ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন