Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসি প্রদীপসহ ১৩ জনের বিরুদ্ধে আরও এক মামলা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

টেকনাফ থানার এক সময়ের প্রতাপশালী ওসি প্রদীপের বিরুদ্ধে শুরু হয়েছে মামলার সিরিজ। টেকনাফের হোয়াইক্যংয়ে মিজানুর রহমান নামের এক ব্যক্তিকে কথিত বন্দুকযুদ্ধের নামে গুলি করে হত্যার অভিযোগে ওসি প্রদীপসহ ১৩ জনের বিরুদ্ধে আরও একটি মামলার আবেদন করা হয়েছে কক্সবাজারের আদালতে।

গতকাল রোববার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (টেকনাফ-৩) হেলাল উদ্দীনের আদালতে এই মামলার আবেদন করা হয়েছে। নিহত মিজানুর রহমানের বড়বোন নূর বাদি হয়ে এই দুই মামলার আবেদন করেন। মামলায় সাবেক ওসি প্রদীপ কুমার দাশকে প্রধান আসামি করা হয়েছে। নিহত মিজানুর রহমান হোয়াইক্যংয়ের জিমনখালী এলাকার বাসিন্দা। বাদী পক্ষের আইনজীবী জুলকারনাইন জিল্লুর সাংবাদিকদের এই তথ্য জানান।

আইনজীবী জুলকারনাইন জিল্লুর বলেন, ফৌজদারি মামলার এজাহারটি আমলে নিয়েছেন আদালত এবং ওই ঘটনা সংক্রান্ত অন্য মামলা আছে কিনা তা আগামী ১০ নভেম্বরের মধ্যে আদালতে প্রতিবেদন দাখিল করতে টেকনাফ থানার ওসিকে নির্দেশ দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওসি প্রদীপ

২৭ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ