Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ায় নিহত ৩

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার : | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

কুষ্টিয়ার কুমারখালিতে ১৫ ঘণ্টার ব্যবধানে একই স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীসহ ৩ জন নিহত হয়েছেন। গতকাল রোববার ভোরে ও গত শনিবার সন্ধ্যায় উপজেলার বাটিকামারা শিপলু ফিলিং স্টেশনের সামনে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মাদারীপুর জেলার শিবচরের ফয়জুল খাঁর ছেলে ইনছান (৩০) ও তার সঙ্গী রমজান (৩৫)। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধ্যায় দুই মোটরসাইকেল আরোহী কুষ্টিয়ার দিকে যাওয়ার সময় শিপলু ফিলিং স্টেশনের সামনে একটি ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেল আরোহী ছিটকে সড়কের উপর পড়ে যান। এ সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেল তাদের শরীরের উপর দিয়ে চলে যায়। তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যা ৭টার দিকে তারা মারা যান।
এদিকে, গতকাল রোববার ভোর সাড়ে ৫টার দিকে একই স্থানে কুষ্টিয়াগামী একটি মাইক্রোবাসের ধাক্কায় ফিরোজ (৩৫) নামের এক পথচারীর মৃত্যু হয়েছে। ফিরোজ উপজেলার সদকী ইউনিয়নের বাটিকামারা মধ্যপাড়া গ্রামের কামাল হোসেনের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত-৩

১৪ সেপ্টেম্বর, ২০২০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ