Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

রংপুর জেলা ছাত্রলীগের সভাপতির বহিষ্কার দাবি

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে : | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণকে কুরুচিপূর্ণ ভাষায় ব্যঙ্গ ও বিকৃতির অভিযোগ তুলে জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনিকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন করেছে ছাত্রলীগ ও যুবলীগের একাংশ। গতকাল সকাল ১১টার দিকে নগরীর কাচারি বাজারে মানববন্ধনে তাকে বহিষ্কার ও শাস্তির দাবি জানায় জেলা ছাত্রলীগ ও যুবলীগের একাংশসহ ৬টি সংগঠনের নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান সিদ্দিকি রনির বহিস্কারের দাবি জানিয়ে বলেন, রনির মত কুলাঙ্গারের জন্য উপমহাদেশের ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন ছাত্রলীগের গায়ে কালিমা লেগেছে। তার জন্য আমরা মুখ দেখাতে পারছি না। ছাত্রলীগকে কলঙ্কিত করার জন্য তার উপযুক্ত শাস্তি নিশ্চিত করতে হবে। অবিলম্বে তার বহিষ্কার চেয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের দৃষ্টি আকর্ষণ করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন। মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হীরা, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক লক্ষিণ চন্দ্র, কামরুজ্জামান শাহিন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জিন্নাত হোসেন লাভলু, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাউদ্দৌলা সাগর, মনির হোসেনসহ প্রমুখ। উল্লেখ্য, কিছুদিন আগে জেলা ছাত্রলীগ সভাপতি রনির বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে একটি মামলা হয়েছে। এ নিয়ে রংপুর জেলা ছাত্রলীগ দু’টি গ্রুপে বিভক্ত হয়ে পক্ষ-বিপক্ষে অবস্থান নিয়ে পরস্পর বিরোধী কর্মকান্ড পরিচালনা করে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেলা-ছাত্রলীগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ