Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

শিমুলিয়া-কাঁঠালবাড়ি ফেরি অনির্দিষ্টকালের জন্য বন্ধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২০, ১১:৪৫ এএম

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ও মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ি নৌপথ অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেয়া হয়েছে। বন্ধ থাকায় বিপাকে পড়েছেন পারাপারের অপেক্ষায় থাকা পরিবহন ও যাত্রীরা। লৌহজং চ্যানেলে খননকাজ চলায় বন্ধ রাখা হয়েছে ফেরি চলাচল। এদিকে এই নৌপথ বন্ধ থাকায় বিকল্প পথে যাতায়াতের জন্য সবাইকে অনুরোধ করেছে ঘাট কর্তৃপক্ষ।

 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) শিমুলিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক ফয়সাল আহমেদ জানান, শিমুলিয়া ঘাট প্রান্তে ছোট-বড় ৫০টি ট্রাক ও কাঁঠালবাড়ি ঘাটে ১১০টি ট্রাক আটকা পড়েছে।

 

এদিকে ৯দিন বন্ধ থাকার পর ফেরি চলাচল শুরুর দুই দিন যেতেই রোববার সন্ধ্যা থেকে অনির্দিষ্টকালের জন্য শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌপথে ফেরি চলাচল বন্ধ হয়ে যায়। নাব্যতা-সংকটের কারণে ৩রা সেপ্টেম্বর থেকে ১০ই সেপ্টেম্বর পর্যন্ত ফেরি চলাচল পুরোপুরি বন্ধ ছিল। টানা ৯দিন বন্ধ থাকায় গত শুক্রবার বিকেল থেকে স্বল্প পরিসরে ফেরি চলাচল শুরু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেরি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ