Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করার অভিযোগে সাতক্ষীরায় তিন যুবক আটক

প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে ছড়ানোর অভিযোগে সাতক্ষীরার আশাশুনি উপজেলার চেউটিয়া গ্রামের তিনজনকে আটক করে তথ্য ও প্রযুক্তি আইনে মামলা দিয়েছে পুলিশ। এ সময় অজ্ঞাত আরো ৭/৮ জনের নামও ওই মামলায় উল্লেখ করা হয়েছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার দিকে তাদের নামে এ মামলা দেয়া হয়।
আটককৃতরা হলেন, উপজেলার চেউটিয়া গ্রামের আব্দুল হালিমের ছেলে আব্দুল আলিম, নুরুল সরদারের ছেলে মোস্তাকিম ও ফয়েজউদ্দিনের ছেলে শামিম।
আশাশুনি থানার ওসি গোলাম রহমান জানান, আটককৃতদের সকাল থেকে জিজ্ঞাসাবাদ চলছিল। প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। তিনি আরো জানান, আটককৃত তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৭/৮ জনের নাম আইসিটি আইনে মামলা দেয়া হয়েছে।
প্রসঙ্গত প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে ছড়ানোর অভিযোগে সোমবার দিবাগত রাতে দুজনকে আটক করে পুলিশ। পরে মঙ্গলবার সকালে আরও একজনকে আটক করা হয়। আটককৃতদের দিনভর জিজ্ঞাসাবাদ শেষে পুলিশ তাদের নামে মামলা দায়ের করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ