Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনা রিপোর্ট পজিটিভ-নেগেটিভ আসায় বিদেশির আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২০, ২:১১ পিএম

করোনাভাইরাসের আক্রান্তে হয়েছেন জেনে বেলারুশ নাগরিক মিখাইল স্টেলমাখ আবার টেস্ট করান। কিন্তু টেস্টে একবার পজিটিভ, আবার নেগেটিভ রিপোর্ট আসে। একেকবারের টেস্টে একেক রিপোর্ট পাওয়ায় হতাশাগ্রস্ত হয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত ল্যাবএইড হাসপাতালের ছয় তলা থেকে লাফিয়ে পড়ে তিনি আত্মহত্যা করেছেন।

রোববার ভোর সাড়ে ৫টার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় এদিন দুপুর পৌনে ৩টার দিকে ল্যাবএইড হাসপাতালেই তার মৃত্যু হয়।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) মো. রায়হানুল করিম জানান, মিখাইল বাংলাদেশে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে ফিটার হিসেবে কাজ করতেন এবং থাকতেন সেখানেই। গত মাসে তার করোনাভাইরাস পজিটিভ আসে। এরপর সহকর্মীরা তাকে ২৮ আগস্ট ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে ভর্তি করান।

ল্যাবএইডের ৬ষ্ঠ তলায় ভর্তি ছিলেন তিনি। তবে তার করোনা টেস্ট করা হয় ৭/৮বার। একবারের টেস্টে একেক রিপোর্ট আসে তার। একবার পজিটিভ, আবার নেগেটিভ। এই কারণেই তিনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন।

যার ফলে তিনি গতকাল রবিবার ভোরে ৬ষ্ঠ তলায় বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে ছোট জানলা দিয়ে লাফিয়ে নিচে পড়েন। এতে গুরুতর আহত হলে তাকে ল্যাবএইড হাসপাতালেই চিকিৎসা দেওয়া হচ্ছিল। তবে চিকিৎসাধীন গতকাল বেলা পৌনে ৩টার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, পরে খবর পেয়ে রবিবার রাতে লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। ঘটনার বিস্তারিত জানার জন্য আরও তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

১২ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ