Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

অবশেষে ফিরলেন রণবীর সিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২০, ৪:১৮ পিএম

দীর্ঘদিন ধরে বলিউডে সব ধরনের শুটিং বন্ধ ছিলো। যার কারণও ইতোমধ্যে সবারই জানা। তবে স্বাস্থ্যবিধি মেনে গেল মাস থেকে শুটিংয়ে ফিরতে শুরু করেছেন তারকারা। এরই মধ্যে শুটিংয়ের জন্য কেউ কেউ বিদেশেও পাড়ি জমিয়েছেন। লকডাউনের বিরতি কাটিয়ে অবশেষে শুটিং ফ্লোরে ফিরলেন রণবীর সিং

সম্প্রতি শুটিংয়ে ফিরেছেন রণবীর সিং। তবে কোনো সিনেমার শুটিংয়ে নয়, বরং একটি সংস্থার বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। সব ধরনের নির্দেশনা ও সুরক্ষা বিধি মেনে তবেই কাজে ফিরেছেন 'পদ্মাবত' খ্যাত এই চিত্রতারকা।

বিষয়টি সম্পর্কে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, এই বিজ্ঞাপনের কাজটি অনেক আগেই করার কথা ছিলো। কিন্তু করোনার কারণে শুটিং স্থগিত করা হয়েছিল। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই রণবীরের শিডিউল অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে শুটিং শুরু হলো। আগামী তিনদিন মুম্বাইয়ের একটি স্টুডিওতে টানা আট ঘন্টা করে শুটিং চলবে। তবে শুটিং শুরুর আগে ইউনিটের ২০ সদস্যদের কোভিড টেস্ট করা হয়েছে।

এদিকে লকডাউনের পুরো সময়টি জুড়ে স্ত্রী দীপিকার সঙ্গে বেশ খোশমেজাজেই ছিলেন রণবীর সিং। ঘরবন্দী সময়ে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় ছিলেন অভিনেতা। তবে আনলক পর্বে আবারও কাজে ফিরলেন পর্দার আলাউদ্দিন খিলজি।

প্রসঙ্গত, রণবীর সিং অভিনীত সবশেষ সিনেমা '৮৩'। মূলত সিনেমাটি বিশ্বকাপ জয়ী ক্রিকেটার কপিল দেবের বায়োপিক। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন রণবীর এবং তার স্ত্রী রমীর চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এটি পরিচালনা করেছেন কবির খান। শোনা যাচ্ছে, পরিস্থিতি স্বাভাবিক হলে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ