Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে ক্যাশবক্স ভেঙ্গে সাড়ে ৩ লাখ টাকা লুট

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২০, ৫:২১ পিএম

মীরসরাইয়ে দিন দুপুরে একটি ব্যবসা প্রতিষ্ঠানের ক্যাশবক্সের তালা ভেঙ্গে প্রায় সাড়ে ৩ লাখ টাকা লুট করে নিয়ে গেছে দূর্বৃত্তরা। গতকাল সোমবার সকাল ৯টার দিকে মীরসরাই পৌর বাজারের কলেজ রোড়ের করিম মার্কেটের নিচতলায় অবস্থিত ভূঁইয়া ক্লর্থ স্টোরে এই ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মীরসরাই থানা পুলিশ।

ভূঁইয়া ক্লথ স্টোরের স্বত্ত্বধিকারী সিরাজুল ইসলাম ভূঁইয়া জানান, সোমবার সকালে বাড়ি থেকে দোকানে আসার সময় তার ছোট ছেলে সানির জন্য মোটর সাইকেল কিনতে সাড়ে ৩ লাখ টাকা নিয়ে এসেছি। এরপর দোকানের ক্যাশ বক্সে রেখে তালা লাগাই দিই। দোকান পরিস্কার করে আমি মার্কেটের পেছনে যায়। দুই, তিন মিনিট পর দোকানে এসে দেখি ক্যাশবক্স ভাঙ্গা অবস্থায় পড়ে আছে। গচ্ছিত সব টাকা নিয়ে গেছে। আমি বিষয়টি মীরসরাই থানায় অবহিত করেছি।

এই বিষয়ে মীরসরাই থানার উপ-পরিদর্শক কামাল হোসেন বলেন, মীরসরাই পৌর বাজারে একটি দোকানে চুরির খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরির্দশন করেছি। এই ঘটনায় থানায় এখনো কোন মামলা দায়ের করা হয়নি। মামলা দায়ের হলে আমরা তদন্তপূর্বক চুরির সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লুট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ