Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ইউসিবি’র সঙ্গে ই ডব্লিউ ভিলা মেডিকা ও ডিএমএফআর মলিউকুলার ল্যাবের চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২০, ৬:৪৫ পিএম

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লি. (ইউসিবি) এবং ই ডব্লিউ ভিলা মেডিকা, বাংলাদেশ ও ডিএমএফআর মলিউকুলার ল্যাব এন্ড ডায়াগনস্টিকস লি. এর মধ্যে চুক্তি সম্পন্ন হয়েছে।

ইউসিবি’র প্রধান কার্যালয় সোমবার (১৪ সেপ্টেম্বর) এই চুক্তি সম্পন্ন হয়। চুক্তি অনুযায়ী ব্যাংকের সকল স্থায়ী কর্মকর্তা ও কর্মচারীরা ও তাদের নির্ভরশীলরা (বাবা-মা, স্ত্রী ও সন্তান) এবং ইউসিবি ক্রেডিট এবং ডেবিট র্কাড ব্যবহারকারীগণ ও তাদের নির্ভরশীল (বাবা-মা, স্ত্রী ও সন্তানরা) তাদের যে কোন সেবার উপর ২৫ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শওকত জামিল এবং ই ডব্লিউ ভিলা মেডিকা, বাংলাদেশ ও ডিএমএফআর মলিউকুলার ল্যাব এন্ড ডায়াগনস্টিকস লি. এর ব্যবস্থাপনা পরিচালক মো. ফায়জুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেছেন।

অন্যান্যদের মধ্যে চুক্তি সাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরী এবং ডব্লিউ ভিলা মেডিকা, বাংলাদেশে ও ডিএমএফআর মলিউকুলার ল্যাব এন্ড ডায়াগনস্টিকস লি.-এর কনসালটেন্ট-ডার্মালজি ডা. আসমা তাসনিম খানসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ