Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

দলের নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে কিন্তু প্রতিহিংসার স্থান হবে না : নানক

প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো ঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি বলেছেন, দলের ভেতরে নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে, কিন্তু প্রতিহিংসার স্থান হবে না। কারণ এই দ্বন্দ্বের সুযোগে বিরোধী শক্তি আশ্রয় নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদেরই হত্যা করতে পারে। কোনো নেতা বিএনপি-জামায়াতকে দলে ভেড়ালে তারও আওয়ামী লীগের রাজনীতি করার সুযোগ থাকবে না। দলের মধ্যে এরই মধ্যে যদি কোনো বিএনপি-জামায়াত নেতাকর্মী ঢুকে থাকে তাহলে তাদের খুঁজে বের করুন এবং বের করে দেন। না হলে পরিণাম শুভ হবে না।
গতকাল বিকেলে রাজশাহী মেডিকেল কলেজের ডা. কায়ছার মেমোরিয়াল মিলনায়তনে জেলা আ’লীগ আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির ভাষণে একথা বলেন।  
সভায় আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন প্রমুখ।
প্রতিনিধি সভায় রাজশাহী জেলা আওয়ামী লীগের উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের সভাপতি এবং সাধারণ সম্পাদকরা অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দলের নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে কিন্তু প্রতিহিংসার স্থান হবে না : নানক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ