Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কিশোর ফুটবলার রাকিবের পাশে বাফুফে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২০, ৮:০৬ পিএম

সামনেই নির্বাচন। স্বাভাবিভাবেই বর্তমানে ব্যস্ত সময় কাটাচ্ছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কর্তারা। তাই বলে কিন্তু থেমে নেই বাফুফের কার্যক্রম। নিয়মিত কর্মকা-ের বাইরেও তারা এমন কিছু কাজ করছে যা দেশের ফুটবল উন্নয়নের সামিল। এই যেমন চোট আক্রান্ত কিশোর ফুটবলার রাকিবুল ইসলামের পাশে এসে দাঁড়িয়েছে বাফুফে। গত ডিসেম্বরে বাফুফের ফর্টিস অ্যাকাডেমিতে অনুশীলনের সময় বড় ধরনের চোট পেয়ে এখন মাঠের বাইরে রাকিব। তাকে মাঠে ফেরাতে চেষ্টা চালিয়ে যাচ্ছে দেশের ফুটবলের অভিভাবক সংস্থা। বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ ফুটবল দলের অধিনায়ক রাকিবুল ইসলামের চিকিৎসার জন্য বাফুফে দুই দফায় তাকে ১ লাখ ৩০ হাজার টাকা দিয়েছে।

সাতক্ষীরার এই কিশোর গত বছর ভারতে অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ দলের অধিনায়ক ছিলেন। কিশোর দলের অধিনায়ককে ফের মাঠে ফেরাতে তার চিকিৎসার জন্য প্রথম কিস্তিতে ৩০ হাজার টাকা দিয়েছিল বাফুফে। সোমবার রাকিবের হাতে আরো ১ লাখ টাকা তুলে দিয়েছে তারা। এতে রাকিবুল ইসলামের পাশাপাশি দারুণ খুশি অনূর্ধ্ব-১৫ দলের কোচ মোস্তফা আনোয়ার পারভেজ বাবু। তার শিষ্যের চিকিৎসার জন্য সহায়তা করায় বাফুফেকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। সেই সঙ্গে আশা করছেন রাকিবুল দ্রুত মাঠে ফিরে আসবে বলে।

রাকিবুল ইসলাম নিজের চিকিৎসার জন্য অর্থ সহায়তা পেয়ে বাফুফের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সোমবার তিনি মুঠোফোনে বলেন, ‘আমি বড় ধরনের ইনজুরিতে পড়েছিলাম। বাফুফে দুই দফায় ১ লাখ ৩০ হাজার টাকা দিয়ে আমার পাশে দাঁড়িয়েছে। এজন্য বাফুফেকে ধন্যবাদ জানাচ্ছি। নিজের ফুটবল ক্যারিয়ার ধরে রাখতে আশাবাদী আমি। সবাই দোয়া করবেন আমি যেন খুব তাড়াতাড়ি সুস্থ্য হয়ে মাঠে ফিরতে পারি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ