Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

প্রতিবাদে সাদুল্লাপুর ও ভাঙ্গায় মানববন্ধন

ঘোড়াঘাট ইউএনও’র ওপর হামলা

সাদুল্লাপুর (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

সাদুল্লাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের আয়োজনে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ও তাঁর পিতা বীরমুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর সন্ত্রাসী কর্তৃক নির্মম হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকাল ১১টায় সাদুল্লাপুর প্রধান সড়কের পাবলিক লাইব্রেরি এন্ড ক্লাব চত্বরের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন চলে। মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন অংশগ্রহণ বর্বরোচিত হামলার প্রতিবাদ করেন। এ সময় সাবেক ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশীদ আজমীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নবী নেওয়াজ, বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান উপজেলা পরিষদ। এছাড়াও অন্যান্যদের মধ্যে ছিলেন, পলাশবাড়ি উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহমান, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান আকন্দ, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক হাফিজার রহমান বাদল, নাগরিক কমিটির সভাপতি আবুল বাশার মোঃ হান্নান পিন্টু, ওয়ার্কার্স পার্টির সভাপতি কামরুল ইসলাম, সাংবাদিক আনোয়ারুর ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাদুল্লাপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান সোহেল।
ফরিদপুর জেলা সংবাদদাতা
মুক্তিযোদ্ধার ওমর আলী শেখ ও তার কন্যা ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদ ও সুষ্ঠু বিচারের দাবিতে ফরিদপুরের ভাঙ্গায় মানববন্ধন ও বিক্ষোভ করেছে মুক্তিযোদ্ধারা। মুক্তিযোদ্ধা সংসদ, ভাঙ্গা উপজেলা কমান্ডের উদ্যোগে গতকাল সকালে উপজেলা পরিষদের সামনের সড়কে সকাল সাড়ে ১০টা থেকে ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। এর আগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে বিক্ষোভ মিছিল করে মুক্তিযোদ্ধারা উপজেলা পরিষদ কমপ্লেক্সে আসেন।
মানববন্ধনে জেলা ডেপুটি কমান্ডার নজরুল ইসলাম জামাল, ভাঙ্গা উপজেলা কমান্ডার আবুল বাশার মাতুব্বর, উপজেলা ডেপুটি কমান্ডার মো. মাহাবুব হোসেন, মো. আবুল হাসান মাতুব্বর ও মীর হাসমত আলী, সহকারী উপজেলা কমান্ডার (সাংগঠনিক) গোলাম মোস্তফা, ভাঙ্গা পৌর কমান্ডার জাকির হোসেন খসরুসহ মুক্তিযোদ্ধারা বক্তব্য রাখেন। বক্তারা হামলার ঘটনায় সুষ্ঠু তদন্ত দাবি করেন এবং হামলাকারীদের শাস্তির আওয়ায় এনে দৃষ্টান্ত স্থাপনেরও দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউএনও

১৯ সেপ্টেম্বর, ২০২০
১৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন