Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

তিতাসে ৪ দিন পর লাশ উদ্ধার

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

নিখোঁজের ৪ দিন পর বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে তিতাস উপজেলার ডাবুরভাঙ্গা গ্রামের আবুল হোসেনের বাগান বাড়ির ঝোপ থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। লাশটি নিখোঁজ ছাপ্পর আলী (৮৫) বলে তার পরিবার ও গ্রামবাসী সনাক্ত করেছে।
জানা যায়, ছাপ্পর আলী (৮৫) গত শুক্রবার মাগরিব নামাজের পর তার নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজি করে না পেয়ে তার বড় ছেলে আব্দুল কাদির খোকন তিতাস থানায় ডায়রি করেন। গতকাল সকালে ছাপ্পর আলীর বড় ছেলে খোকন ও তার স্ত্রী মাজেদা এবং একই গ্রামের জসিম উদ্দিনের অনুরোধে গ্রামের ছোট বড় বয়সের লোকজন নিখোঁজ ছাপ্পর আলীকে খুজতে বের হয়। পুলিশ লাশ উদ্ধার করে কুমিল্লা কলেজ মেডিক্যাল মর্গে প্রেরণ করেছে। কি কারণে হত্যা করতে পারে এমন প্রশ্নে অনেকেই নাম প্রকাশ না করে বলেন নিহতের ছোট ছেলে সুমন একজন সহজ সরল তার সম্পদ আত্মসাত করার জন্যই এমন ঘটনা ঘটতে পারে। তবে বড় ছেলে খোকন ও তার স্ত্রী মাজেদাকে জিজ্ঞেসাবাদ করলেই রহস্য উদ্ঘাটন হবে বলে গ্রামবাসীর ধারণা করছে। তিতাস থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম হাওলাদার বলেন, ময়নাতদন্তের রিপোর্ট আসলে বলা যাবে এ হত্যার রহস্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন