Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় শিশু ধর্ষণের অভিযোগে আটক পুলিশ সদস্য

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২০, ৯:৩০ পিএম

খুলনার তেরখাদায় চতুর্থ শ্রেণির ছাত্রী (৯) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ প্রতিবেশী পুলিশ সদস্য রেজাউল করিম রানা (২৩)কে গ্রেপ্তার করেছে।
আজ সোমবার বেলা ১১টার দিকে জেলার তেরখাদা উপজেলার মোকামপুর গ্রামে এ ঘটনা ঘটে। রেজাউল শিকদার মোকামপুর গ্রামের আলম শিকদারের ছেলে। সে পুলিশ বাহিনীর সদস্য, তাঁর কর্মস্থল নাটোর।
স্থানীয়রা জানান, পুলিশ সদস্য রেজাউল শিকদার ও ওই চর্তুথ শ্রেণির শিশুটির বাড়ি একই গ্রামে পাশাপাশি। সোমবার বেলা ১১টার দিকে রেজাউল শিশুটিকে তার ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির আর্তচিৎকারে আশপাশের লোক ছুটে এসে রেজাউলকে হাতে নাতে আটক ও শিশুটিকে উদ্ধার করে।
তেরখাদার থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ পরিদর্শক স্বপন কুমার রায় বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, রেজাউলকে ধর্ষণের অভিযোগে আটক করা হয়েছে। শিশুটিকে খুলনা মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা থানায় মামলা দায়ের করেছেন।



 

Show all comments
  • Nannu chowhan ১৫ সেপ্টেম্বর, ২০২০, ১১:৫৮ এএম says : 0
    Lojjai mone hoy more jai eai dhoroner shishu dhorshon kari kivabe pulisher shodosho hoy tader niog deowar age kono monostattik porikha neowa hoyna,naki ghush dilei chakuri hoye jai?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ