Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

লঞ্চের কেবিনে নারীর লাশ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

ঢাকা থেকে বরিশালে আসা যাত্রীবাহী বেসরকারি নৌযান ‘এমভি পারাবত-১১’ এর প্রথম শ্রেণির কক্ষ থেকে অজ্ঞাত এক নারী যাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। তার বয়স ত্রিশোর্ধ্ব হতে পারে বলে ধারণা করা হচ্ছে। গতকাল ভোরে লঞ্চটি বরিশাল ঘাটে পৌঁছার পর অন্য যাত্রীরা নেমে গেলে লঞ্চের কর্মচারীরা অজ্ঞাত ওই নারীর লাশ কেবিনের মধ্যে দেখতে পান। নৌপুলিশের বরিশাল থানার ওসি আবদুল্লাহ মামুন জানান, গত রোববার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা পারাবত-১১ লঞ্চটি গতকাল সকালে বরিশাল বন্দরে পৌঁছে। যাত্রীরা নেমে যাওয়ার পর কর্মচারীরা কেবিনগুলো চেক শুরু করেন। ৩৯১ নম্বর সিঙ্গেল কেবিনে দরজা খোলা দেখতে পেয়ে কর্মচারীরা ভেতরে গিয়ে বিছানার ওপর এক নারীকে মৃত অবস্থায় দেখতে পান। তার পড়নে ছিল সালোয়ার কামিজ।
ওসি মামুন আরও জানান, সুরতহাল রিপোর্টে ওই নারীর শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে দরজা খোলা থাকায় ধারণা করা হচ্ছে তার সঙ্গে আরও কেউ ছিল যিনি লঞ্চ বন্দরে পৌঁছার পর পালিয়ে গেছেন। তাছাড়া কেবিনটির বুকিং দেয়া ছিল একজন পুরুষের নামে। সেখানে উল্লেখ করা মোবাইল নম্বরে কল দেয়া হলে কুমিল্লায় অবস্থানরত এক ব্যক্তি ফোনটি রিসিভ করেন। এ থেকে ধারণা করা হচ্ছে ভুয়া মোবাইল নম্বর দিয়ে কেবিনটি বুকিং করা হয়েছিল। বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারীর-লাশ

১৫ সেপ্টেম্বর, ২০২০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ