Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

গরিবদের বিনামূল্যে ভ্যাকসিন দিতে হবে

বনানী কার্যালয়ে জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেছেন, করোনা ভাইরাসের ভ্যাকসিন বের হলেই যেনো দেশের প্রতিটি হতদরিদ্র মানুষ বিনামূল্যে পায় সেটি নিশ্চিত করতে হবে। যাদের পয়সা আছে তারা ভ্যাকসিন পাবে আর যাদের টাকা নেই তারা ভ্যাকসিন পাবেনা এমন পরিস্থিতি যেন না হয়।

গতকাল বনানী কার্যালয়ে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর আয়োজিত অসুস্থ্য ও দুঃস্থ্য নেতা-কর্মীদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, যে সকল হাসপাতালে করোনা চিকিৎসা সেবা আছে সেগুলোকে আরো শক্তিশালী করতে হবে। আর যে সকল হাসপাতালে করোনা ইউনিট নেই, সে হাসপাতালগুলোতে করোনা ইউনিট জরুরি ভিত্তিতে চালু করতে হবে।

জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, করোনা নিয়ে দেশের মানুষ মারাত্মক বিভ্রান্তিতে আছে। তিনি বলেন, কেউ জানেনা করোনা সংক্রমণ বেড়েছে নাকি কমেছে। আবার করোনায় মৃত্যু হার বেড়েছে নাকি কমেছে তাও পরিস্কার নয়। স্বাস্থ্য বিভাগ বলছে, করোনা ইউনিট ফাঁকা, চিকিৎসা সরঞ্জাম অব্যবহৃত পড়ে আছে। কিন্তু এখনো করোনা আক্রান্ত রোগী নিয়ে মানুষের হাসপাতালে-হাসপাতালে ছোটাছুটির সংবাদ পাওয়া যাচ্ছে। এতে স্বাস্থ্য বিভাগের কাজের সমন্বয়হীনতা পরিস্কারভাবে ফুটে উঠেছে। জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর এর সভাপতির ফয়সল চিশতীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, জাহাঙ্গীর আলম পাঠান, সাংগঠনিক সম্পাদক হাজী নাসির উদ্দিন সরকারপ্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিনামূল্যে-ভ্যাকসিন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ