Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

পুকুর নয়, নেয়া হয়েছে রবিউলের শ্বশুরবাড়ি থেকে

হামলায় ব্যবহৃত হাতুড়ি

ইনকিলাব রিপোর্ট | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

ঘোড়াঘাট উপজেলা কার্যালয়ের মালি রবিউলের স্বীকারোক্তি মোতাবেক উপজেলা চত্বরের পুকুর থেকে হামলায় ব্যবহৃত হাতুড়ি উদ্ধার করা হয়নি। হাতুড়ি নেয়া হয়েছে রবিউলের শশুর আবু বক্বর সিদ্দিকের বাড়ি থেকে।

বিরল উপজেলার বহলা গ্রামের পেশায় শ্যালো মিস্ত্রি আবু বক্বরের বাসায় গত বৃহষ্পতিবার পুলিশ এসে তার মেকানিকের ব্যবহৃত দুটি হাতুড়ি চাইলে তিনি দিয়ে দেন। পরে পুলিশ তা সুন্দরভাবে কাগজে পেচিয়ে একটি ছোট্ট কার্টুনে নিয়ে যান।

গতকাল সোমবার বিকেলে সাংবাদিকদের কাছে তার শ্বশুর এই কথা বলেন। এর আগে গত শনিবার দিনাজপুর এসপি অফিস চত্বরে রাজশাহী রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য প্রেস ব্রিফিংকালে সাংবাদিকদের জানান হাতুড়িটি একটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।



 

Show all comments
  • মহিউদ্দিন ১৫ সেপ্টেম্বর, ২০২০, ৯:০৭ এএম says : 0
    প্রকৃত দোষীর শাস্তি হউক! নিরপরাধ কেউ যেন ঝামেলায় না পরে ।
    Total Reply(0) Reply
  • Mohammed Shah Alam Khan ১৫ সেপ্টেম্বর, ২০২০, ৯:১২ এএম says : 0
    পুলিশদের জজ মিয়া মার্কা প্রতিবেদনের শেষ নেই। উল্লেখ্য এই জজ মিয়া মার্কা প্রতিবেদন শুরু হয়েছিল বিএনপির আমলে। সমাজকে কুলশিত করে চলছে দেশের পুলিশ এখন এদেরকে নিয়ন্ত্রনের একটাই উপায় সেটা হচ্ছে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সরকার যেভাবে পুলিশকে নিয়ন্ত্রণ করতো ঠিক সেইভাবে পুনরায় পুলিশ নিয়ন্ত্রণ আইন প্রণয়ন করে পুলিশদেরকে প্রশাসনের নিয়ন্ত্রণে নিয়ে আসা প্রয়োজন। পুলিশদেরকে নিয়ন্ত্রণ হীন করা হয়েছিল বিএনপির আমলে। কাজেই এই আইন রাখলে সরকার হয়ত লাভবান হবেন কিন্তু জনগণের ত্রাহি ত্রাহি অবস্থা হবে এটাই সত্য। নিন্দুকেরা বলছেন, পুলিশের অত্যাচারে দেশের বিরোধী দলগুলো প্রায় নিশ্চিহ্ন হতে চলছে যেমনটা ......র ৬ বছরের শাসন আমলে আওয়ামী লীগের অবস্থা করেছিল। শুধু তাইনয় এই পুলিশদিয়ে জিয়া মিয়া রাজনীতির মাঠ থেকে গণতন্ত্রের বারটা বাজিয়েছিল।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন