Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে আগুনে পুড়লো ৬ শ মন পাট

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:৪৭ পিএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পাটের গুদামে আগুন লেগে ৬'শ মণ পাট পুড়ে ছাই হয়েছে। এতে ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানান। এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে, সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ভূরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের আমতালা নামক স্থানে একটি পাটের গুদামে। ক্ষতিগ্রস্ত পাট গুদামের মালিক মোসলেম উদ্দিন জানান, সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার সময় গুদামে আগুন লাগার সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে নাগেশ্বরী ফায়ার সার্ভিসকে খবর দেই। তারা এসে আগুন নেভানোর চেষ্টা করে। তার আগেই গুদামে থাকা অর্ধেক পাট পুড়ে ছাই হয়ে যায়। যার বাজার মূল্য ১৫ থেকে ১৮ লাখ টাকা। এসময় গুদামের ঘরটির চালও পুড়ে যায় এবং দেয়াল ক্ষতিগ্রস্ত হয়।
নাগেশ্বরী ফায়ার সার্ভিস এবং সিভিল ডিফেন্সের টিম লিডার ইমন মিয়া জানান, ফায়ার সার্ভিসের একটি টিম প্রায় চার ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিভাতে সক্ষম হয়। এসময় গুদামে থাকা ১৪'শ মণ পাটের মধ্যে আট থেকে নয়'শ মণ পাট উদ্ধার করা হয়েছে বাকী পাট পুড়ে গেছে। ক্ষতির পরিমাণ প্রায় ১৫ লাখ টাকা। ধারণা করা হচ্ছে বিদ্যুতের সটসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২১ অক্টোবর, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ