Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শরণখোলায় মোটরসাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২০, ২:৪৫ পিএম | আপডেট : ২:৪৬ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২০

বাগেরহাটরে শরণখোলায় মোটরসাইকেলের ধাক্কায় রেনু বেগম (৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টার দিকে উপজেলার হাসপাতাল সড়কে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ দুপুরে ওই নারীর মৃত্যুদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।
নিহত রেণু বেগমের ছেলে আলামিন শরিফ ও প্রত্যক্ষ্যদর্শীরা জানান, রাস্তা পাড় হওয়ার সময় অলিয়ার রহমান নামের এক মোটরসাইকেল আরোহী দ্রুত গতিতে চালিয়ে যাওয়ার সময় তার মায়ের উপর উঠিয়ে দেন। এতে তিনি মারাত্মক জখম হলে পথচারিরা তাকে শরণখোলা হাসপাতালে নিয়ে ভর্তী করেন। সেখানে চিকিৎসাধীন আবস্থায় দুপুর ১২টায় তার মৃত্যু হয়। কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফয়সাল আহম্মেদ জানান, আহত ওই নারীর অভ্যান্তরীন রক্তক্ষরনে মৃত্যু হয়েছে।
নিহত রেণু বেগম মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞঘাটি গ্রামের মোঃ শহিদ শেখের স্ত্রী। কাঠ মিস্ত্রী শহিদ শেখ পেশার কারনে শরণখোলার রায়েন্দা বাজারে পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করেন।
শরণখোলা থানার অফিসার ইন চার্জ এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, লাশ থানায় নিয়ে আসা হয়েছে। এখন ক্ষতিগ্রস্থদের পক্ষ থেকে মামলা দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ