Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিএসএফের গুলিতে সাতক্ষীরার এক গরু রাখাল গুলিবিদ্ধ

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২০, ২:৫৭ পিএম

সাতক্ষীরার কলারোয়া সীমান্তের ওপারে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশি গরু রাখাল গুলিবিদ্ধ হয়েছে বলে জানা গেছে। সোমবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ সুমন (২৫) কলারোয়া উপজেলার গয়ড়া গ্রামের মুজিবর রহমানের ছেলে।

আহত সুমনের খালাতো ভাই ড্রাইভার লাল্টু সাংবাদিকদের জানান, অবৈধভাবে সীমান্ত পেরিয়ে ভারতে গরু আনতে গিয়ে বিএসএফ এর গুলিতে সুমন গুলিবিদ্ধ হয়েছে। লাল্টু বলেন, কলারোয়ার চান্দুড়িয়ার বিপরীতে ভারতের কালিঞ্চি ক্যাম্পের বিএসএফ জওয়ানদের হাতে সুমন গুলিবিদ্ধ হয়েছে বলে মোবাইলে ওপারের লোকজনের কাছ থেকে জেনেছেন। গুলিবিদ্ধ হওয়ার পর প্রথমে বিএসএফ ক্যাম্পে ও পরে হাসপাতালে নিয়ে যায় বিএসএফ।
তবে, সুমন মারা গেছে না-কি জীবিত আছে তাৎক্ষনিক সেই বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।
এবিষয়ে মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে নাম প্রকাশে অনিচ্ছুক সাতক্ষীরা ৩৩ বিজিবি’র একজন গোয়েন্দা কর্মকর্তা সীমান্ত সূত্রের বরাত দিয়ে জানান, গুলিবিদ্ধ সুমনের বাড়ি কলারোয়ায় হলেও ঘটনাটি ঘটেছে খুলনা বিজিবি ব্যাটালিয়নের আওতাধীন ভারতের বিপরীতে। তিনি আরো বলেন, জানা মতে সুমন বিএসএফ’র কাছে রয়েছে এবং সে বেঁচে আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন