Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মিমিকে দেখে বাজে ইঙ্গিত, টাক্সি চালককে পুলিশে দিলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২০, ৪:২১ পিএম

টলিগঞ্জের অভিনেত্রী ও তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীকে উদ্দেশ্য করে অশ্লীল ও বাজে ইঙ্গিতের কারণে এক ট্যাক্সি চালককে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। এমনটি গণমাধ্যমে জানিয়েছেন এই চিত্রতারকা নিজেই।

জানা গিয়েছে, সোমবার রাতে জিম করে নিজের বাড়িতে ফিরছিলেন মিমি চক্রবর্তী। বালিগঞ্জ-গড়িয়াহাটের মাঝামাঝি এলাকায় ট্র্যাফিক সিগনালে যখন নায়িকার গাড়ি দাঁড়ায়, তখনই একটি ট্যাক্সি তার গাড়িকে ওভারটেক করে। পরে মিমি গাড়ির গ্লাস নামিয়েছিলেন। আর সেসময়ই তিনি লক্ষ্য করেন, পাশে দাঁড়ানো ট্যাক্সিটির চালক তাকে উদ্দেশ্য করে অশ্লীল ও বাজে ইঙ্গিত করছে। এরপর দ্রুতই নিজের গাড়ি থেকে ওই ট্যাক্সি চালককে টেনে বের করেন তিনি।

তবে এই ঘটনার দিনে মিমির সঙ্গে তার দেহরক্ষী ছিলেন না। বিষয়টি নিয়ে অভিনেত্রী বলেন, সরকারি গাড়ি দেখার পরও একজন ট্যাক্সিচালক যদি এমন করেন তাহলে সাধারণ মানুষের সঙ্গে কেমন আচরণ করেন তারা? তাই সময় নষ্ট না করেই গাড়ি থেকে নেমে প্রতিবাদ করি এবং পরে পুলিশে অভিযোগ করি। যদি এমনটি না করতাম তাহলে সে সাহস পেয়ে যেত। তাকে উচিত শিক্ষা দিতেই পুলিশে দিয়েছি বলেও মন্তব্য করেন এই অভিনেত্রী-সাংসদ।

অভিযুক্ত ট্যাক্সি চালককে গ্রেফতার করা হয়েছে জানিয়ে কলকাতা পুলিশ বলেন, যে সিগনালে গাড়ি দাঁড়িয়েছিল সেখানকার দায়িত্বরত এক সার্জেন্টকে অভিযোগ জানান মিমি। পরে আধাঘন্টার মধ্যে ট্যাক্সি চালক দেবা যাদবকে গ্রেফতার করে ওই সার্জেন্ট। তার বয়স ৩২ বছর। ইতোমধ্যে তার বিরুদ্ধে শ্লীলতাহানি, অশ্লীল ইঙ্গিত এবং কটুক্তির ধারায় গড়িয়াহাটের একটি থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন