Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর বাঘায় ডিবি পরিচয়ে কলেজ ছাত্রীকে ধর্ষন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২০, ৬:৪৮ পিএম

রাজশাহীর বাঘায় সোহেল (২৮) নামে গ্রাম পুলিশ সদস্য নিজেকে ডিবি পুলিশ পরিচয়ে প্রেমের সম্পর্ক গড়ে কলেজ ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করেছে। সোমবার মামলা দায়েরের পর গ্রাম পুলিশ সোহেলকে (২৮) গ্রেপ্তার করেছে। গ্রাম পুলিশ পদে বাজুবাঘা ইউনিয়ন পরিষদে কর্মরত সোহেলের বাড়ি বাঘা উপজেলার জোতরাঘব গ্রামে। তার পিতার নাম আমিরুল ইসলাম।
অভিযোগ সুত্রে জানা গেছে, মাস দুয়েক আগে এক কলেজছাত্রীকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে প্রেমের সর্ম্পক গড়ে তোলে সোহেল। পরে ভুয়া কাবিন নামায় বিয়ে করে ওই ছাত্রীর সাথে দৈহিক সম্পর্ক স্থাপন করেন। এমতাবস্থায় মূল পরিচয় গোপন করে র‌্যাবে যাওয়ার কথা বলে কলেজ ছাত্রীর কাছে টাকা দাবি করে। সন্দেহের এক পর্যায়ে খোঁজ নিয়ে জানা যায়, সোহেল ডিবি পুলিশ নয়, গ্রাম পুলিশ। বাঘা থানার অফিসার ইনর্চাজ নজরুল ইসলাম জানান, মামলায় সোহেলকে গ্রেপ্তারের পর আদালতে সোপর্দ করা হয়েছে। আর মেডিকেল পরীক্ষার জন্য ওই ছাত্রীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ