Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

আমি আরও ধ্বংসাত্মক হয়ে উঠবো: কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২০, ৭:১৩ পিএম

ক্রমাগত ধর্ষণ ও প্রাণনাশের হুমকিতে সম্প্রতি মুম্বাই ছেড়ে মানালির বাড়িতে গিয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। মূলত মহারাষ্ট্র সরকারের সঙ্গে বিরোধের জেরেই বিপাকে পড়েছেন অভিনেত্রী। তবে দমিয়ে যাওয়ার পাত্রী নন তিনি। সোশ্যাল মিডিয়ায় ফের গর্জে উঠলেন এই চিত্রতারকা।

মানালির বাড়িতে পৌঁছেই সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক মন্তব্য কর বসলেন কঙ্গনা রানাউত। সোমবার নাম না করেই এক টুইট বার্তায় তিনি বলেন, 'নারীদের করুণাকে যেন কখনোই কেউ দুর্বলতা না ভাবেন। কেননা যার হারানোর কিছুই নেই, তাকে ক্রমাগত ধাক্কা দিতে থাকলে একসময় সে শুধু মারাত্মকই নয় বরং ধ্বংসাত্মক হয়ে উঠেন। এতটাই ভয়ঙ্কর হয়ে উঠবেন যা কেউ কখনো কল্পনায় করতে পারবেন না।'

এদিকে মঙ্গলবার সকালে জিরো আওয়ারে রাজ্যসভায় কঙ্গনাকে তোপ দেগে জয়া বচ্চন বলেন, 'ইন্ডাস্ট্রিতে কিছু মানুষ আছেন তারা যে থালায় ভাত খাই, সেই থালায় আবার ফুটো করে। দুই একজন দিনের পর দিন কটু মন্তব্য করে ইন্ডাস্ট্রির সম্মানহানির চেষ্টা করে চলেছেন। এসময় তাদের বিরুদ্ধে সরকারকে পদক্ষেপ নেওয়ার আহ্বান জানান সমাজতন্ত্র পার্টির সাংসদ ও অভিনেত্রী জয়া বচ্চন।

এরপরই নিজের মাইক্রোব্লগিং সাইটে আরেকটি পোস্ট শেয়ার করেছেন কঙ্গনা। সেখানে তিনি জয়ার দিকে প্রশ্ন ছুড়ে দিয়ে অভিনেত্রী লিখেছেন, 'জয়াজি, আপনার মেয়ে শ্বেতাকে কেউ যদি কিশোর বয়সে মারধর করতো, শ্লীলতাহানি করতো তাহলে আপনি কি এভাবে বলতে পারতেন। আবার অভিষেককে যদি ক্রমাগত আক্রমণ করা হত কিংবা তার মৃতদত যদি ঝুলন্ত অবস্থায় পাওয়া যেত তাহলে কি এই কথা বলতে পারতেন জয়া বলেও প্রশ্ন তোলেন কঙ্গনা। পাশাপাশি জয়া বচ্চন যাতে তাদের উপরও একটু দয়া, মায়া দেখান সেই অনুরোধও জানান ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন