Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মা ইলিশ রক্ষায় পুলিশের মতবিনিময় সভা

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

শরীয়তপুরে জেলা পুলিশ, মৎস্য বিভাগ, মৎস্যজীবীসহ বিভিন্ন সংস্থার সমন্বয়ে মা ইলিশ রক্ষায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুর ১২টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামানের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা মৎস্য অফিসার মো. আবদুর রউফ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আল মামুন শিকদার, তানভীর আহমদ, তানভীর হায়দার শাওন, সিনিয়র সহকারী পুলিশ সুপার আমিনুর ইসলাম, র‌্যাব-৮ অফিসার মাহিদুল হাসান, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আমিনুল হক, গোলাম মোস্তফা প্রমুখ।
পুলিশ সুপার বলেন, মা ইলিশ সংরক্ষণ অভিযানে পুলিশের সাথে সবাইকে সমন্বিতভাবে কাজ করতে হবে। সে সাথে মা ইলিশ সংরক্ষণে নদীপাড়ের মানুষসহ সর্বস্তরের জনগনকে সচেতন করতে হবে। যাতে করে মা ইলিশ ধরা, খাওয়া ও ক্রয়-বিক্রয় থেকে বিরত থাকে। আমরা জেলা পুলিশের পক্ষ থেকে এ অভিযানে শক্তভাবে আইন এবং কঠোর ভূমিকা পালন করবো। সকলের সমন্বয়ে বিষয়টিকে কঠোর নজরদারীতে রাখতে হবে। কোনো ব্যক্তি সরকারি আইন অমান্য করলে তাকে কঠোর শাস্তির আওতায় নিয়ে আসতে হবে। এ ব্যাপারে পুলিশ সদস্যদের শৈথিল্য সহ্য করা হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন